মৌসুমের প্রথম ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদকে ড্র করেছে ভিলারিয়াল    

মৌসুমের প্রথম ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদকে ড্র করেছে ভিলারিয়াল

Author Image
নিজস্ব প্রতিবেদক
villarreal vs atlético madrid

villarreal vs atlético madrid

অ্যাটলেটিকো মাদ্রিদ সোমবার তাদের লা লিগা মৌসুমের উদ্বোধনী ম্যাচে ভিলারিয়ালের সাথে একটি বিনোদনমূলক 2-2 ড্র থেকে পয়েন্ট অর্জন করতে দুবার লড়াই করে।

দিয়েগো সিমিওনের অ্যাটলেটি ভালো শুরু করেছিল এবং একটি রেনিল্ডো মান্ডাভা গোল অফসাইডের জন্য বাতিল হয়েছিল, তারপর স্যামুয়েল লিনোর সাথে কয়েকটি সুযোগ তৈরি করেছিল যাকে অনুপ্রাণিত ভিলারিয়াল গোলরক্ষক দিয়েগো আলকোডো দ্বারা অস্বীকার করা হয়েছিল।

যাইহোক, স্থানীয়রাই প্রথম গোল করেছিল যখন ফরোয়ার্ড আরনাউত দানজুমা ডিফেন্ডার অ্যাক্সেল উইটসেলকে পরাজিত করে আলকোডোর কাছ থেকে লম্বা পাস সংগ্রহ করেন এবং 18তম মিনিটে খুব কাছে থেকে জাল করেন।

দুই মিনিট পর পাল্টা আক্রমণে অ্যাটলেটিকো দ্রুত ফিরে আসে যখন মার্কোস লোরেন্তে বক্সের মধ্যে চিহ্ন ছাড়াই গতি বাড়িয়ে জালের উপরের কোণে একটি অপ্রতিরোধ্য স্ট্রাইক আনেন।

35তম মিনিটে লিনো পোস্টে আঘাত করেন এবং ভিলারিয়াল অ্যাটলেটিকো গোলরক্ষক জ্যান ওব্লাকের একটি খারাপ ভুলের সুযোগ নেয় যখন তিনি 37তম মিনিটে একটি ক্রস ক্লিয়ার করতে ব্যর্থ হন এবং বলটি অ্যাটলেটিকো অধিনায়ক কোকের পিঠ থেকে বিচ্যুত হয়ে জালে চলে যায়।

ফরোয়ার্ড আলেকজান্ডার সোরলোথ, ভিলারিয়ালের হয়ে তাদের শীর্ষ স্কোরার হিসাবে একটি অসামান্য মৌসুমের পর অ্যাটলেটিকোর হয়ে অভিষেক করেন, ডান টাচলাইন থেকে পাবলো ব্যারিওসের ক্রস থেকে প্রথমার্ধে যোগ করা সময়ের ছয় মিনিটের একটি বিশাল হেডার দিয়ে সমতা আনেন।

স্পেনের পূর্ব উপকূলে লা সিরামিকায় তীব্র, গ্রীষ্মের তাপমাত্রা, দ্বিতীয়ার্ধে উভয় পক্ষই এটিকে সহজ করে নিয়েছিল এবং ম্যাচটি শুরুতে দেখা নিরলস তীব্রতা হারিয়েছিল।

বিরতির পর কোন পক্ষই লক্ষ্যে শট পায়নি, ভিলারিয়াল বিকল্প নিকোলাস পেপে ফ্রি কিক থেকে সেরা সুযোগ পেয়ে ৮২তম মিনিটে ক্রসবারে আঘাত করেন।

আর্জেন্টিনার ফরোয়ার্ড জুলিয়ান আলভারেজের জন্য এটি একটি দুর্বল অভিষেক ছিল যিনি শেষ 15 মিনিট খেলতে বেঞ্চ থেকে নেমেছিলেন কিন্তু কেন অ্যাটলেটিকো ম্যানচেস্টার সিটিকে তার পরিষেবার জন্য €75 মিলিয়ন ($83.15 মিলিয়ন) বেশি প্রদান করেছিলেন তা দেখানোর জন্য খুব কম সময় ছিল।

অ্যাটলেটিকো গত মৌসুমের সারপ্রাইজ প্যাকেজ গিরোনার বিপক্ষে রবিবার তাদের হোমে অভিষেক করবে, আর ভিলারিয়াল শুক্রবার সেভিলায় তাদের দ্বিতীয় খেলা খেলবে।

আমাদের X এ ফলো করুন
ক্যাটাগরি: খেলাধুলা, সব খবর
, সম্পর্কে আরো সংবাদ
Exit mobile version