দুলীপ ট্রফিতে দলকে নেতৃত্ব দেবেন যারা    

দুলীপ ট্রফিতে দলকে নেতৃত্ব দেবেন যারা

Author Image
নিজস্ব প্রতিবেদক
duleep trophy 2024 squad

duleep trophy 2024 squad

শুভমান গিল, শ্রেয়াস আইয়ার, রুতুরাজ গায়কওয়াড় এবং অভিমন্যু ইশ্বরনকে দুলীপ ট্রফির জন্য চারটি স্কোয়াডের অধিনায়ক মনোনীত করা হয়েছে, ক্রিকবাজের রিপোর্ট অনুসারে, রোহিত শর্মাকে বাদ দিয়ে ভারতের সিনিয়র স্কোয়াডের বেশিরভাগ খেলোয়াড়কে টুর্নামেন্টের প্রথম রাউন্ডে খেলার জন্য বাছাই করা হয়েছে।

বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ এবং হার্দিক পান্ডিয়া। এই চারটি ছাড়াও নির্বাচকরা আর অশ্বিনকেও বাছাই করেননি যেখানে মহম্মদ শামি তার পুনর্বাসন চালিয়ে যাচ্ছেন।

রিয়ান পরাগ, কেএল রাহুল, শিবম দুবে এবং কুলদীপ যাদবের মতো দল A-এর নেতৃত্ব দেবেন গিল। ইশ্বরানের নেতৃত্বে দল বি-তে যশস্বী জয়সওয়াল, ওয়াশিংটন সুন্দর, রবীন্দ্র জাদেজা এবং ঋষভ পন্তের মতো খেলোয়াড় রয়েছে। অলরাউন্ডার নীতীশ রেড্ডিও স্কোয়াডের একটি অংশ কিন্তু তার অংশগ্রহণ ফিটনেস সাপেক্ষে।

গায়কওয়াদের নেতৃত্বে টিম সি-তে সূর্যকুমার যাদব, সাই সুধারসন, রজত পতিদারের মতো ব্যাটিং লাইনআপকে শক্তিশালী করা হয়েছে। প্রত্যাশিত হিসাবে, ইশান কিষাণ অ্যাকশনে ফিরে আসেন এবং আইয়ারের নেতৃত্বে দল ডি-তে বাছাই করা হয়। স্কোয়াডে আরও রয়েছেন দেবদত্ত পাডিক্কল, অক্ষর প্যাটেল এবং আরশদীপ সিং।

বিসিসিআই নিশ্চিত করেছে যে বাংলাদেশের বিপক্ষে হোম টেস্ট সিরিজে ভারতের প্রতিনিধিত্ব করার জন্য বাছাই করা খেলোয়াড়দের দলীপ ট্রফি স্কোয়াডে প্রতিস্থাপন করা হবে।

টুর্নামেন্টটি ৫ সেপ্টেম্বর থেকে অন্ধ্রপ্রদেশের অনন্তপুরে শুরু হতে চলেছে এবং বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামকে আয়োজক হিসাবে বেছে নেওয়া হয়েছে। প্রথম-শ্রেণীর টুর্নামেন্টটি ২২ সেপ্টেম্বর শেষ হবে।

টিম A:

টিম B:

টিম C:

টিম D:

আমাদের X এ ফলো করুন
ক্যাটাগরি: খেলাধুলা, সব খবর
সম্পর্কে আরো সংবাদ
Exit mobile version