আজ মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে    

আজ মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে

Author Image
নিজস্ব প্রতিবেদক
আজ মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে

মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা

আজ মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে

আজ ১৩ জুলাই ২০২৪ ই রোজ শনিবার মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে। আজ থেকে হলিউডের সেলিব্রিটি, বৈশ্বিক ব্যবসায়ী নেতা এবং দুই প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী সহ তারকা-খচিত অতিথি তালিকার সাথে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির ছেলের জন্য জমকালো বিবাহের উদযাপন শুরু হয়েছে।

বিলিয়নেয়ার টাইকুন মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত এবং তার বাগদত্তা রাধিকা বণিক বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে। তারা উভয়েই ২৯ বছর বয়সী, এই সপ্তাহান্তে ভারতের মুম্বাইতে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন। যার আগে কয়েক মাস ধরে চলা বিবাহ-পূর্ব আয়োজন ছিল দেখার মতো। ১৩ জুলাই ২০২৪ রোজ শনিবার একটি আশীর্বাদ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, যেখানে বিশ্বের ধনী এবং বিখ্যাত ব্যক্তিরা আম্বানি পরিবারের মালিকানাধীন ১৬,০০০-ক্ষমতা সম্পন্ন সম্মেলন কেন্দ্রে উপস্থিত ছিলেন।

নব দম্পতিকে অভ্যর্থনা জানিয়েছেন এবং তাদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। এরপর একটি দুর্দান্ত পার্টি অনুষ্ঠিত হয়, যেখানে অসমর্থিত প্রতিবেদনে বলা হয়েছে যে পপ তারকা ড্রেক, লানা ডেল রে এবং অ্যাডেল পারফর্ম করবেন।

শুক্রবার সন্ধ্যায় একটি আনুষ্ঠানিক অনুষ্ঠান এবং পার্টি অনুষ্ঠিত হয়, যেখানে সোশ্যালাইট কিম কারদাশিয়ান, অভিনেতা জন সিনা এবং প্রাক্তন ব্রিটিশ নেতা টনি ব্লেয়ার এবং বরিস জনসন উপস্থিত ছিলেন।

ফিফা বস জিয়ান্নি ইনফ্যান্টিনো, বলিউড সুপারস্টার শাহরুখ খান এবং স্যামসাং চেয়ারম্যান জে ওয়াই লিও সহ শত শত বিখ্যাত ব্যক্তিরা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

“দারুণ বিবাহ!” ভারতে চীনের রাষ্ট্রদূত জু ফেইহং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ ঘটনাস্থলের ভিতর থেকে দম্পতির ফুটেজ সহ লিখেছেন, “নতুন দম্পতির জন্য শুভকামনা এবং সুখ কামনা করছি!”এই সপ্তাহান্তের উদযাপন রবিবার একটি অভ্যর্থনা পার্টির মাধ্যমে শেষ হবে বলে জানা গেছে।

আমাদের X এ ফলো করুন
ক্যাটাগরি: আন্তর্জাতিক, সব খবর
, , সম্পর্কে আরো সংবাদ
Exit mobile version