এক কিশোরের বিরুদ্ধে এনএফএল খেলোয়াড় রিকি পিয়ার্সলের উপর গুলির অভিযোগ আনা হয়েছে    

এক কিশোরের বিরুদ্ধে এনএফএল খেলোয়াড় রিকি পিয়ার্সলের উপর গুলির অভিযোগ আনা হয়েছে

Author Image
নিজস্ব প্রতিবেদক
এক কিশোরের বিরুদ্ধে এনএফএল খেলোয়াড় রিকি পিয়ার্সলের উপর গুলির অভিযোগ আনা হয়েছে

এনএফএল খেলোয়াড় রিকি পিয়ার্সল

এক কিশোরের বিরুদ্ধে এনএফএল খেলোয়াড় রিকি পিয়ার্সলের উপর গুলির অভিযোগ আনা হয়েছে এক কিশোরের বিরুদ্ধে এনএফএল খেলোয়াড় রিকি পিয়ার্সলের উপর গুলির অভিযোগ আনা হয়েছেএক কিশোরকে হত্যা এবং ডাকাতির অভিযোগে অভিযুক্ত করা হয়েছে, যিনি শনিবার সান ফ্রান্সিসকো 49ers খেলোয়াড় রিকি পিয়ার্সলকে গুলি করেছিলেন। ১৭ বছর বয়সী ওই কিশোরকে সান ফ্রান্সিসকোর ইউনিয়ন স্কয়ারের কাছে গ্রেপ্তার করা হয়েছে।

২৩ বছর বয়সী পিয়ার্সলকে গুলির পর শার্টবিহীন অবস্থায় ঘটনাস্থলে ছবি তোলা হয়েছে। তাকে হাসপাতালে নেওয়া হয় এবং পরের দিন ছাড়া পেয়ে যান। পিয়ার্সল তার ডেবিউ মৌসুমের প্রথম কয়েকটি ম্যাচ মিস করবেন বলে আশা করা হচ্ছে, তবে এনএফএল দলের সাধারণ ব্যবস্থাপক বলেছেন যে তার আঘাত এত খারাপ না হওয়া “অলৌকিক”।

জন লিঞ্চ রিপোর্টারদের বলেছেন যে তার খেলোয়াড় পরিস্থিতিতে “অসাধারণভাবে ভালো” আছেন। পিয়ার্সল একটি ইভেন্টে স্বাক্ষর দেওয়ার পরে স্কয়ারে গিয়েছিলেন, এমনটি সান ফ্রান্সিসকো ক্রনিকল জানিয়েছে। পুলিশ জানিয়েছে, তাকে তার “মুল্যবান ঘড়ির” জন্য লক্ষ্যবস্তু করা হয়েছিল। এক সংঘর্ষের পর, পিয়ার্সলকে গুলি করা হয়েছিল।

অনলাইনে শেয়ার করা ভিডিওতে ফুটবল খেলোয়াড়কে একটি অ্যাম্বুলেন্সে নিয়ে যেতে দেখা গেছে এবং গার্নিতে বসে তার বুকের কাছে একটি শার্ট ধরে রাখতে দেখা গেছে।

এ ঘটনার পর, তার মাতা সামাজিক মাধ্যমে লিখেছেন যে পিয়ার্সল “বুকে গুলিবিদ্ধ হয়েছেন এবং গুলি তার পিঠ দিয়ে বেরিয়ে গেছে”। তিনি আরও লিখেছেন, “ঈশ্বরকে ধন্যবাদ যে এটি তার গুরুত্বপূর্ণ অঙ্গগুলিকে মিস করেছে।”

পুলিশ জানিয়েছে যে সন্দেহভাজনও আহত হয়েছেন। তাদের বর্তমান অবস্থার তথ্য প্রকাশ করা হয়নি। বয়সের কারণে তাদের নাম প্রকাশ করা হয়নি।

তাদের বিরুদ্ধে হত্যার চেষ্টা, সেমি-অটোমেটিক আগ্নেয়াস্ত্র দিয়ে আক্রমণ এবং দ্বিতীয়-ডিগ্রি ডাকাতির চেষ্টা করার অভিযোগ আনা হয়েছে, বলেছেন সান ফ্রান্সিসকো জেলা অ্যাটর্নি ব্রুক জেনকিন্স। কিশোরটি বুধবার আদালতে হাজির হবে। প্রসিকিউটররা তাদের আটক রাখার চেষ্টা করবেন, বলেছেন মিস জেনকিন্স।

মিস জেনকিন্স বলেছেন, যদি মনে হয় কিশোর বিচারব্যবস্থা অভিযুক্তের পুনর্বাসনের জন্য “যথেষ্ট সক্ষম নয়”, তবে তিনি বিচারকের কাছে মামলাটি প্রাপ্তবয়স্ক আদালতে স্থানান্তরের আবেদন করতে পারেন।

পিয়ার্সল এপ্রিলে এনএফএল ড্রাফটে প্রথম রাউন্ড পিক হন – যখন সেরা কলেজ খেলোয়াড়দের লিগে যোগদান করার জন্য নির্বাচিত করা হয়।

আমাদের X এ ফলো করুন
ক্যাটাগরি: আন্তর্জাতিক
Exit mobile version