এনএইচএল তারকা জনি গড্রো এবং তার ভাই গাড়ি দুর্ঘটনায় নিহত    

এনএইচএল তারকা জনি গড্রো এবং তার ভাই গাড়ি দুর্ঘটনায় নিহত

Author Image
নিজস্ব প্রতিবেদক
এনএইচএল তারকা জনি গড্রো

এনএইচএল তারকা জনি গড্রো

এনএইচএল তারকা জনি গড্রো এবং তার ভাই গাড়ি দুর্ঘটনায় নিহত

ন্যাশনাল হকি লীগ (এনএইচএল) তারকা জনি গড্রো এবং তার ভাই বৃহস্পতিবার রাতে নিউ জার্সিতে একটি গাড়ি দুর্ঘটনায় নিহত হয়েছেন। কলম্বাস ব্লু জ্যাকেটস দলের খেলোয়াড় জনি গড্রো, যিনি ৩১ বছর বয়সী ছিলেন এবং তার ছোট ভাই ম্যাথিউ, ২৯, ওল্ডসম্যান টাউনশিপের একটি গ্রামীণ সড়কে সাইকেল চালাচ্ছিলেন যখন একটি গাড়ি তাদের ধাক্কা দেয়, নিউ জার্সি পুলিশ বিবিসিকে জানিয়েছে।

গাড়ির চালক শন হিগিন্স, ৪৩, কে গ্রেপ্তার করা হয়েছে এবং কর্তৃপক্ষের মতে দুটি মৃত্যুর জন্য তার বিরুদ্ধে গাড়িচালনায় অনিচ্ছাকৃত হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এক বিবৃতিতে, গড্রো’র দল এই ঘটনাকে “অকল্পনীয় ট্র্যাজেডি” বলে অভিহিত করেছে।

“জনি কেবল একজন মহান হকি খেলোয়াড়ই ছিলেন না, বরং আরও গুরুত্বপূর্ণভাবে একজন ভালোবাসার স্বামী, পিতা, পুত্র, ভাই এবং বন্ধু ছিলেন,” কলম্বাস ব্লু জ্যাকেটস বলেছে।

গড্রো’র ভাই ম্যাথিউও একজন পেশাদার হকি খেলোয়াড় ছিলেন, যিনি পেনসিলভেনিয়ার রিডিং রয়্যালস দলের হয়ে খেলেছিলেন।

কলম্বাস ডিসপ্যাচ নামক স্থানীয় একটি সংবাদমাধ্যমের মতে, গড্রো ভ্রাতৃদ্বয় তাদের বোনের বিয়েতে যোগ দিতে নিউ জার্সিতে এসেছিলেন, যা শুক্রবার ফিলাডেলফিয়াতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল এবং যেখানে তাদের গৃহদায়ক হিসাবে থাকার কথা ছিল।

পুলিশ জানিয়েছে, মিঃ হিগিন্স রাস্তার অন্য দুটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করার সময় পেছন থেকে গড্রো ভাইদের গাড়ি দিয়ে আঘাত করেন। মিঃ হিগিন্স মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বলে সন্দেহ করা হচ্ছে এবং বর্তমানে তিনি নিউ জার্সির সেলেম কাউন্টি কারাগারে আটক রয়েছেন।

“জনি হকি” নামে পরিচিত গড্রো ব্লু জ্যাকেটস দলের ফরোয়ার্ড ছিলেন, যিনি তার ১১ বছরের এনএইচএল ক্যারিয়ারে ২৪৩টি গোল করেছেন। জনি গড্রো ২০২২ সালে ওহিও দলের সাথে যোগ দেন, এর আগে তিনি কানাডার ক্যালগারি ফ্লেমসের হয়ে খেলেছিলেন।

“তিনি খেলা উপভোগ করে খেলতেন, যা তাকে বরফের ওপর দেখতে পাওয়া প্রত্যেকেই অনুভব করতো,” কলম্বাস ব্লু জ্যাকেটস তাদের বিবৃতিতে বলেছে।

“তিনি ভক্তদের মুগ্ধ করেছিলেন একমাত্র জনি হকির মতো করেই,” দলটি যোগ করেছে।

আমাদের X এ ফলো করুন
ক্যাটাগরি: আন্তর্জাতিক
Exit mobile version