KGF Chapter 3 কবে মুক্তি পাবে    

KGF Chapter 3 কবে মুক্তি পাবে

Author Image
নিজস্ব প্রতিবেদক
KGF Chapter 3 কবে মুক্তি পাবে

কানাড়া চলচ্চিত্রের মহাতারকা যশ তাঁর অভিনীত চলচ্চিত্র ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ এর অভূতপূর্ব সাফল্যের পর থেকে সত্যিই সপ্তম আকাশে রয়েছেন। এই ছবিটি বক্স অফিসে তার বাণিজ্যিক সাফল্যের মাধ্যমে কিছু অভাবনীয় রেকর্ড গড়েছে। ‘কেজিএফ ২’ যখন হাজার কোটির ক্লাবে প্রবেশের প্রতীক্ষায় রয়েছে, তখনই আমরা শুনতে পাচ্ছি ‘কেজিএফ: চ্যাপ্টার ৩’ সম্পর্কে আশাব্যঞ্জক খবর। পরিচালক প্রশান্ত নীল এবং যশ ইতিমধ্যেই পরবর্তী কিস্তির জন্য কিছু দৃশ্য নিয়ে ভেবেছেন এবং আলোচনা করেছেন। অভিনেতা জানিয়েছেন, ‘কেজিএফ’ সিরিজের অনেক চমকপ্রদ দৃশ্য তাঁরা এখনও পর্যন্ত ফুটিয়ে তুলতে পারেননি, যা ‘কেজিএফ ৩’ এ দেখানো হতে পারে।

কন্নড় চলচ্চিত্র জগতে এক নতুন জীবনীশক্তি সঞ্চার করেছে ‘কেজিএফ’ সিরিজ। গত বছরের ১৪ এপ্রিল মুক্তি পাওয়া ‘কেজিএফ চ্যাপটার ২’ ভারতীয় সিনেমাপ্রেমীদের মধ্যে এক ব্যাপক সাড়া জাগিয়েছে এবং বক্স অফিসে প্রায় ১২০০ কোটি রুপি আয় করেছে। এই সাফল্যের পর, যশ ঘোষণা করেছিলেন ‘কেজিএফ চ্যাপটার ৩’ আসবে। এখন, প্রযোজক বিজয় কিরাগান্দুর জানিয়েছেন, ২০২৬ সালে মুক্তি পাবে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’। ছবির শুটিং ২০২৫ সালে শুরু হবে। পরিচালকের ব্যস্ততার কারণে আগের পরিকল্পনা অনুযায়ী শুটিং শুরু করা সম্ভব হচ্ছে না। প্রশান্ত নীল বর্তমানে তাঁর আসন্ন চলচ্চিত্র ‘সালার’–এর শুটিং নিয়ে ব্যস্ত।

যশের ৩৭তম জন্মদিনের উপলক্ষে, নির্মাতারা ‘কেজিএফ চ্যাপটার ৩’ এর ফেরার সংবাদ দিয়েছেন। এছাড়াও, যশের আরেকটি চলচ্চিত্র ‘যশ ১৯’ আসছে, যেখানে তাঁর বিপরীতে থাকবেন পূজা হেগড়ে। এই সব খবর সত্যিই চলচ্চিত্র প্রেমীদের জন্য উত্তেজনাপূর্ণ।

আমাদের X এ ফলো করুন
ক্যাটাগরি: বিনোদন
Exit mobile version