LEO 2 কবে মুক্তি পাবে?    

LEO 2 কবে মুক্তি পাবে?

Author Image
নিজস্ব প্রতিবেদক
Thalapathy Vijay

Thalapathy Vijay in Leo

Leo 2 তামিল ভাষার আসন্ন অ্যাকশন থ্রিলার সিনেমা, যা ২০২৩ সালে মুক্তি পাওয়া “Leo” সিনেমার সিক্যুয়েল। প্রথম সিনেমাটি বক্স অফিসে বেশ সফল হয়েছিল এবং দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছিল। পরিচালনা করছেন লোকেশ কানাগারাজ, যিনি ইতিমধ্যে “কাইথি” এবং “বিক্রম” এর মতো সফল সিনেমা পরিচালনা করেছেন।

Leo 2 কবে মুক্তি পাবে?

সিনেমার মুক্তির নির্দিষ্ট তারিখ এখনও ঘোষণা করা হয়নি। তবে ধারণা করা হচ্ছে, পরিচালক লোকেশ কানাগারাজ তার অন্যান্য প্রোজেক্টগুলি যেমন “থালাইভার ১৭০”, “কাইথি ২” এবং “বিক্রম ২” শেষ করার পর “Leo 2” সিনেমার প্রযোজনা শুরু করবেন। সেই কারণে, “Leo 2” সম্ভবত ২০২৬ সালের আগে মুক্তি পাবে না।

Leo 2 কে কে অভিনয়ে করবেন?

এই সিনেমায় প্রধান চরিত্রে থালাপতি বিজয় অভিনয় করবেন, যিনি পার্থিবান “পারথি” লিও দাস চরিত্রে ফিরে আসবেন। অন্যান্য উল্লেখযোগ্য অভিনেতাদের মধ্যে রয়েছেন:

Leo vs Leo 2

সিনেমাটি বক্স অফিসে সফল হওয়ার পাশাপাশি দর্শকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেছিল। “Leo 2” সিনেমাটি আরও বড় এবং উত্তেজনাপূর্ণ হতে পারে বলে ধারণা করা হচ্ছে। প্রথম সিনেমার শেষের ইঙ্গিত অনুযায়ী, নতুন সিনেমার গল্প আরও গভীরতা এবং চমকপ্রদ মোড় থাকবে। নতুন চমক এবং অ্যাকশন দৃশ্যগুলো দর্শকদের মধ্যে আকর্ষণ বাড়াবে এবং সিনেমাটিকে একটি নতুন উচ্চতায় নিয়ে যাবে।

লিও সিনেমায় থালাপতি বিজয়

ভক্তরা অধীর আগ্রহে “Leo 2” সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন। যদিও নির্দিষ্ট মুক্তির তারিখ এখনও নির্ধারিত হয়নি, ধারণা করা হচ্ছে এটি ২০২৬ সালে মুক্তি পাবে। লোকেশ কানাগারাজের দিকনির্দেশনা এবং বিজয়ের অভিনয়ে “Leo 2” একটি ব্লকবাস্টার হতে পারে। সিনেমার ধারাবাহিকতা, নতুন চমক এবং উত্তেজনাপূর্ণ দৃশ্যগুলো দর্শকদের মুগ্ধ করবে।

আমাদের X এ ফলো করুন
ক্যাটাগরি: বিনোদন
Exit mobile version